• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে ছাত্রলীগ নেতা ঋতু হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যেই ৩ আসামী গ্রেফতার

ময়মনসিংহে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম ঋতু (২৩) হত্যার ঘটনায় এজাহার ভুক্ত তিন আসামীকে ৩ মে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো তোতা ব্যাপারী ছেলে সরোয়ার(২২), রশিদ মিয়ার ছেলে রানা(২১) ও হেলাল উদ্দিনের ছেলে রায়হান উদ্দিন ।

সোমবার ২ মে সন্ধ্যা অনুমান ৭টার দিকে নিজ বাড়ী থেকে ঈদুল ফিতরের আগের রাতে চুল কাটার উদ্দেশ্যে বের হলে পূর্ব শত্রুতার জের ধরে বয়ড়া বটতলা বাজারস্থ জামে মসজিদের সামনে পৌছামাত্রই আসামীরা ঋতুকে ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ঋতুকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় ঋতুর বাবা ১২ জনকে আসামী ও অজ্ঞাতনামা আরো ১০/১২ জনকে আসামী করে মামলা করে।

এ ঘটনায় কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দের নেতৃত্বে একটি বিশেষ টিম বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে তিন আসামী ৩মে গ্রেফতার করে। ছাত্রলীগ নেতা হত্যাকান্ডের কয়েক ঘন্টার মধ্যেই দুই অভিযুক্ত গ্রেফতার করার মধ্যদিয়ে কোতোয়ালি পুলিশ আবারো তাদের সক্ষমতা প্রমাণ করেছে।

ওসি শাহ কামাল আকন্দ বলেন, অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনতে সকল পর্যায়ের চেষ্টা করছি। আশা করছি এই মামলার অন্যরাও দ্রুত গ্রেফতার হবে। এ জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।