• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে ছাত্রবন্ধু আচার কারখানাকে ৫০ হাজার টাকা জরিমানা

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা কার্যালয় কর্তৃক ময়মনসিংহের কেওয়াটখালী এলাকায় সোমবার ২৫ জুলাই ছাত্রবন্ধু আচার কারখানায় অভিযান পরিচালনা করে অর্ধ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিশাত মেহের জানান, ছাত্রবন্ধু আচার কারখানায় নষ্ট, পোকা খাওয়া বড়ই দিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে তৈরি হচ্ছে আচার। পোড়া তেল দিয়ে ভাজা হচ্ছে চানাচুর ও মটর। মোড়কজাতকরণের বিধিমালাও অমান্য করা হচ্ছে।

এছাড়া নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ কর্তৃক এই আচারের নমুনা পরীক্ষা করে নির্ধারিত মাত্রার চেয়ে অধিক মাত্রায় প্রিজারভেটিভ (বেনজয়িক এসিডের) উপস্থিতি পাওয়া গিয়েছিল। প্রতিষ্ঠানটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর অধীনে ৫০,০০০/- জরিমানা করা হয় এবং তিন বস্তা নষ্ট বড়ই ও পোড়া তেল ধ্বংস করা হয়।

অভিযানে সার্বিক সহযোগিতা করেন নিরাপদ খাদ্য অফিসার মোঃ আতিকুর রহমান, জেলা ক্যাব এর সাধারণ সম্পাদক জিএম রহমান ফিলিপ এবং জেলা পুলিশের একটি টিম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।