• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে চাঞ্চল্যকর বৃদ্ধাকে ধর্ষণ মামলার আবু হানিফকে গ্রেফতার করেছে র‌্যাব

ময়মনসিংহের সীমান্তবর্তী ধোবাউড়া থানার চাঞ্চল্যকর বৃদ্ধাকে ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি আবু হানিফ (৩০)কে ৪৮ ঘন্টার মধ্যে ঈশ্বরগঞ্জ থানা এলাকা হতে ০৩ জুন ভোরে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিএসসি ময়মনসিংহ টীম।

র‌্যাব-১৪, সিপিএসসি কোম্পানী অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় জানান, গত ৩০ মে ‘ময়মনসিংহ জেলার ধোবাউড়া থানা এলাকায় একজন বৃদ্ধা ধর্ষণ হয়েছে’ এই মর্মে সংবাদ পাওয়া যায়। উক্ত ঘটনাটি ধোবাউড়া থানা এলাকাসহ পুরো ময়মনসিংহ জেলায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। উক্ত সংবাদ পাওয়ার পরপরই র‌্যাব-১৪ এর একটি চৌকস দল ঘটনাস্থল পরিদর্শন করে এবং ছায়া তদন্ত শুরু করে।

পরবর্তীতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে এবং তথ্য প্রযুক্তির মাধ্যমে পলাতক আসামীর সুনির্দিষ্ট অবস্থান নির্ণয়ের ভিত্তিতে ০৩ জুন ভোরে জেলার ঈশ্বরগঞ্জ থানা এলাকা হতে বৃদ্ধাধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী আবু হানিফ (৩০), পিতা- মৃত আব্দুর রহিম খাঁ, সাং- রাউতি, থানা- ধোবাউড়া, জেলা- ময়মনসিংহকে গ্রেফতার করে।

মামলার এজাহার পর্যালোচনা এবং র‌্যাব কর্তৃক ছায়া তদন্তের মাধ্যমে জানা যায় গত ২৯ মে ভিকটিম রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। রাত অনুমান ০২.৩০ ঘটিকার সময় আসামী আবু হানিফ (৩০) ভিকটিমের বসত ঘরের দরজায় ডাকাডাকি করতে থাকে এবং দরজা খুলতে বলে। ভিকটিম ঘরের দরজা খুলতে অপারগতা জানাইলে একপর্যায়ে আসামী দরজায় স্বজোরে ধাক্কা দিলে ঘরের দরজা নড়বড়ে হওয়ায় আসামী ভিকটিমের ঘরে প্রবেশ করে বৃদ্ধাকে জোরপূর্বক ধর্ষণ করে এবং এই ঘটনা কারও সঙ্গে বললে খুন করার হুমকি দিয়ে কৌশলে পালিয়ে যায়।

এই ঘটনায় ভিকটিম নিজে বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। যা ধোবাউড়া থানার মামলা নং ১৯ তারিখ ২৯/০৫/২০২২ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০। উক্ত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণের নিমিত্তে ধোবাউড়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।