• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে এক দিনে করোনায় আক্রান্ত দু’শতাধিক, পাঁচ মাসে এটিই সর্বোচ্চ রেকর্ড


করোনাভাইরাসের হটসপট এখনও ময়মনসিংহ। জেলায় প্রতিদিন বাড়ছে করোনাভাইরাসের সংক্রমণ, বাড়ছে হাসপাতালে রোগীর সংখ্যাও। ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন টেস্টে ২২২ জনের করোনা শনাক্ত হয়েছে। গত পাঁচ মাসের মধ্যে এটিই সর্বোচ্চ শনাক্তের রেকর্ড।

সোমবার (২৪ জানুয়ারি) সকালে মমেক হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে নতুন করে ১৭ জন রোগী ভর্তি হয়েছেন। এ নিয়ে মমেকের করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬৫ জনে। এর মধ্যে করোনা পজিটিভ রোগী ৩৫ জন। এছাড়াও বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন পাঁচজন। অন্যদিকে ২৪ ঘণ্টায় ১৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

করোনাভাইরাসের হটসপট এখনও ময়মনসিংহ। কিছুদিন কম থাকলেও ইদানিং আবারো আক্রান্ত, মৃত্যু, ঝুঁকি, আতংক এই বিভাগে সবই বাড়ছে। সরকার বাইরে সকলকে মাস্ক পড়া বাধ্যতামূলক করলেও অধিকাংশ মানুষই মাস্ক পড়ছে না। প্রশাসন ও পুলিশ কঠোরভাবে লকডাউন ও স্বাস্থ্যবিধি মানতে জনগণকে সচেতন করছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।