• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহের নয়া আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ

নির্বাচন কমিশনের ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হিসেবে রবিবার (২০ ফেব্রুয়ারি) যোগদান করেছেন মোঃ মাহবুব আলম শাহ। এর আগে তিনি বগুড়ায় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন। যোগদানকালে আঞ্চলিক, জেলা ও উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ তাকে ফুলেল শুভেচছায় বরণ করে নেন।

মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে গত ৯ ফেব্রুয়ারি নির্বাচন কমিশনের সিনিয়র সহকারী সচিব আব্দুল্লাহ আল মোতাহসিম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পদোন্নতি দিয়ে মোঃ মাহবুব আলম শাহকে ময়মনসিংহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়।

মাহবুব আলম শাহ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও মাস্টার্স পাস করে ২০০৪ সালে নির্বাচন কমিশনে সহকারি সচিব হিসেবে নিয়োগ লাভ করে চাকরিতে যোগদান করেন। এরপর ফেনী ও ময়মনসিংহের জেলা নির্বাচন কর্মকর্তা, ময়মনসিংহে ও বগুড়ায় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি উপ-পরিচালক হিসেবে নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউটে দায়িত্ব পালন করেন।

মাহবুব আলম শাহ পঞ্চগড় জেলার বোদা উপজেলার শাহপাড়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মোঃ শামসুল আলম শাহ এবং মাতার নাম মোসাঃ মাজেদা বেগম। তার সহধর্মিণী বীথি খান টাঙ্গাইল জেলা শিক্ষা অফিসের সহকারি পরিদর্শক হিসেবে কর্মরত। তাদের দুই সন্তান রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।