• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মৌলভীবাজারে বাস চাপায় পুলিশ সদস্য নিহত, চালক গ্রেফতার ময়মনসিংহে

মৌলভীবাজারে দায়িত্বরত অবস্থায় বাসচাপায় পুলিশের এক সদস্য নিহতের ঘটনায় জালালাবাদ পরিবহনের চালক রহিম উদ্দিনকে (৫৫) গ্রেপ্তার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার (০৮ মে) বিকেলে ময়মনসিংহ নগরীর রহমতপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম। তিনি বলেন, মৌলভীবাজার জেলা পুলিশের অধিযাচন পত্রের ভিত্তিতে ময়মনসিংহ পুলিশ সুপারের নির্দেশে ধারাবাহিক অভিযান চালায় ডিবি পুলিশ। এক পর্যায়ে বিকেলে রহমতপুর এলাকা থেকে বাসচালক রহিম উদ্দিনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় ডিবি। পরে তাকে তদন্তকারী কর্মকর্তার মাধ্যমে মৌলভীবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে রোববার ভোর ৪টার দিকে জালালাবাদ পরিবহনের সিলেটগামী একটি নৈশকোচ বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মৌলভীবাজার সদরের শেরপুর পয়েন্টে দায়িত্বরত অবস্থায় পুলিশ সদস্যদের চাপা দিয়ে গোলচক্করে ওঠে যায়। এতে রাকিব আলী রানা নামে এক পুলিশ সদস্য নিহত হন।

এ ঘটনায় আহত হন কামরানুর রহমান ও আনিস আহমেদ নামে আরও দুই পুলিশ সদস্য। তারা সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।