• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোটরসাইকেল ছিনতাই অভিযোগে কেন্দুয়ায় কৃষকলীগ যুগ্ম-আহবায়ক জামাল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসসিংহ :
মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে গ্রেফতার হয়েছেন কেন্দুয়া উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক কমিটিতে জামাল মিয়া। ২১ ফেব্রুয়ারি ভোর রাতে উপজেলার ছিলিমপুর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ। স্থানীয় সংসদ সদস্য অসীম কুমার উকিল ও তার পত্নি কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও কৃষকলীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে গত ৫ ফেব্রুয়ারি ঘোষিত কেন্দুয়া উপজেলা কৃষক লীগের আহবায়ক কমিটিতে জামাল মিয়াকে ৫ম যুগ্ম-আহবায়ক হিসেবে নির্বাচিত করা হয়।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী শাহনেওয়াজ জানান, গত জানুয়ারির প্রথম সপ্তাহে কেন্দুয়ার আদমপুর চকপাড়া এলাকা থেকে একটি সংঘবন্ধ চক্র মোটরসাইকেলটি ছিনতাই করে। এ ব্যাপারে কেন্দুয়া থানায় মামলা হয়। মামলার তদন্তে গত ২০ ফেব্রুয়ারি নান্দাইল থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি নান্দাইল থেকে উদ্ধার করা হয়। মোটরসাইকেল ছিনতাই ঘটনায় জড়িত থাকার অভিযোগে কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রাম থেকে জামাল মিয়াকে গ্রেফতার করেন থানার সাব-ইন্সপেক্টর মোঃ আব্দুল আওয়াল।

নাম প্রকাশে অনিচ্ছুক কেন্দুয়ার একাধিক ত্যাগী নেতারা জানান, মোটরসাইকেল ছিনতাই ঘটনায় জড়িত থাকার অভিযোগে কেন্দুয়া উপজেলার ছিলিমপুর গ্রাম থেকে জামাল মিয়াকে গ্রেফতার হওয়ার খবর শুনে আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাঝে তীব্র প্রতিক্রিয়া ও ক্ষোভের সৃষ্টি হয়েছে।

তারা জানান, কোন দল করার অভিজ্ঞতা না থাকলেও গত ৫ ফেব্রুয়ারি জামাল মিয়াকে ঐতিহ্যবাহী কৃষকলীগের যুগ্ম-আহবায়কের মতো একটি গুরুত্বপূর্ণ পদ দেয়া হয়। কিছুদিন যেতে না যেতেই তাকে একটি মোটরসাইকেল ছিনতাই ঘটনায় গ্রেফতার হওয়ার বিষয়টি দলের জন্য অত্যন্ত লজ্জাজনক। যারা জামাল মিয়াকে দলে এনেছেন তাদেরকেই এর দায়-দায়িত্ব নিতে হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।