• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোটরসাইকেল কিনে না দেয়ায় জামালপুরের সরিষাবাড়ীতে শরীরে আগুন দিয়ে যুবকের আত্মহত্যা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মোটরসাইকেল কিনে না দেয়ায় শরীরে পেট্রোল ঢেলে আত্মহত্যা করেছে এক যুবক। গত ২৬ মার্চ রাতে নিজ বাড়ীতে শরীরে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা করার পর শনিবার (১ এপ্রিল) রাতে ঢাকা বান ইউনিট হাসপাতালে তার মৃত্যু ঘটে।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে, সরিষাবাড়ী উপজেলার পঞ্চাশী গ্রামের জয়নাল আবেদীনের পুত্র নাসিম উদ্দিন (১৭) মোটরসাইকেল কিনে দেয়ায় জন্য পরিবারকে চাপ দেয়। উপজেলার দৌলতপুর অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার কলেজ হইতে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মোটর সাইকেল কিনে না দেয়ায় রোববার (২৬ মার্চ) রাত সাড়ে ৯টায় তার নিজ ঘরেই শরীরে পেট্রোল ঢেলে আ’গু’ন দিয়ে আত্মহননের পথ বেছে নেয়।

গুরুতর আহত অবস্থায় নাসিমকে ঢাকা বার্ন ইউনিট হাসপাতালে ভর্তি করা হয়। সাত দিনের মাথায় গত শনিবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রোববার বিকেল চারটায় নিহতের পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের মতন চলছে।

এ ব্যাপারে আওনা ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল কিনে না দেয়া নিজ গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আহত শিক্ষার্থীর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।