• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলা রামপালে উন্নয়ন ধরে রাখতে আওয়ামীলীগকে ভোট দিন

বর্তমান প্রধানমন্ত্রী ও গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এবং সারাদেশ ব্যাপী চলমান উন্নয়ন কর্মকান্ড ধরে রাখার ধারাবাহিকতায় খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের উপর আস্থা রেখে মোংলা রামপালে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আওয়ামীলীগকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে সমাবেশ করেছে উপজেলা ও পৌর আওয়ামীলীগ।

উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদের সভাপতিত্বে ১০ অক্টোবর মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পৌরসভার সামনে আয়োজিত উন্নয়ন সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, ২০০৯ সালে আ.লীগ সরকার গঠনের পর বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা মৃত মোংলা বন্দরকে একটি লাভজনক বন্দর হিসেবে রুপান্তরিত করেছেন। বন্ধ থাকা ইপিজেড সচল করে সেখানে হাজার হাজার নারী পুরুষের কর্মসংস্থান করা হয়েছে। মানুষের আর্থসামাজিক উন্নয়নের জন্য এখানে ইকোনমিক জোন প্রতিষ্ঠা করা হয়েছে। বিগত ১৫ বছরে মোংলা বন্দরে কয়েক হাজার কোটি টাকার বিনিয়োগ হয়েছে। অবকাঠামো উন্নয়ন হয়েছে। মোংলা- খুলনা রেলপথ নির্মাণ করা হয়েছে। যোগাযোগ ব্যবস্থায় আমুল পরিবর্তন হয়েছে। মোংলা রামপালে শিক্ষার মান উন্নয়নে স্কুল কলেজ সরকারি করণের পাশাপাশি অনেক প্রতিষ্ঠানে বহুতল ভবন নির্মাণ হয়েছে। ছেলেমেয়েদের উভয়ের জন্য শিক্ষাবৃত্তি চালু করা হয়েছে।

বক্তারা আরো বলেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং তার স্ত্রী উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের হাত ধরেই মোংলা রামপালের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা বর্তমান সাংসদ বেগম হাবিবুন নাহারের পাশে আছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেগম হাবিবুন নাহারকে আবারও নৌকা প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত করার লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যেতে চাই। আপনারা আমাদের সাথেই থাকুন।

সমাবেশে উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ আব্দুস সালাম, পৌর আ.লীগ সাধারন সম্পাদক কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগ সভাপতি ইস্রাফিল হাওলাদার, ইউপি চেয়ারম্যান মোল্লা তারিকুল ইসলাম, গাজী আকবর হোসেন, নারজিন বেগম, পৌর কাউন্সিল বাহাদুর মিয়া, জোহরা বেগম, শিউলী আকন প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।