• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলা বন্দরের ৩য়-৪র্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ

মোংলা বন্দরে কর্মরত স্থায়ী ও অস্থায়ী ৩য়-৪র্থ শ্রেণীর ১২ শতাধিক কর্মচারীর মাঝে ঈদের শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।
১৭ এপ্রিল সোমবার সকাল ১০টায় বন্দরের সম্মেলন কক্ষে বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী কর্মচারীদের হাতে ঈদের শুভেচ্ছা উপহার তুলে দেন। বন্দরের ইতিহাসে প্রথমবারের মত ঈদের শুভেচ্ছা উপহার পাওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন ৩য়-৪র্থ শ্রেণীর কর্মচারীরা।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ৩ কেজি মিনিকেট চাল, ১ কেজি পোলাও চাল, ১ কেজি মসুর ডাল,১ কেজি চিনি, তেল ৩ লিটার (ফ্রেশ), লাচ্ছা সেমাই ১ প্যাকেট (১ কেজি), গুড়ো দুধ ৫০০ গ্রাম।

ঈদের শুভেচ্ছা উপহার বিতরণকালে সংস্থাটির চেয়ারম্যান রিয়ার এডমিরাল মীর এরশাদ আলী বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে প্রথমবারের মত ৩য়-৪র্থ শ্রেণীর কর্মচারীদের মাঝে শুভেচ্ছা উপহার দেওয়া হলো। ঈদের আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দেয়া ও সবাইকে নিয়ে ভালো থাকার জন্যই এই ক্ষুদ্র প্রয়াস। আগামীতেও এধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি আরো বলেন, কর্মচারীরা হচ্ছে বন্দরের প্রাণশক্তি। এককভাবে কাজ করলে সফল হওয়া কঠিন তাই বন্দরের উন্নয়নের জন্য সকলকে দলবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন বন্দরে সদস্য (প্রকৌশল ও উন্নয়ন) ড. এ. কে. এম আনিসুর রহমান, সদস্য (হারবার ও মেরিন) ক্যাপ্টেন মো. আসাদুজ্জামান, হারবার মাস্টার ক্যাপ্টেন মো. শাহিন মজিদ, বোর্ড ও জনসংযোগ বিভাগের সচিব কালা চাঁদ সিংহ, প্রধান প্রকৌশলী (যান্ত্রিক ও তরিৎ) লেফটেন্যান্ট কর্ণেল মো. সায়েদ উল হাসমত, প্রধান প্রকৌশলী (মেরিন) কমান্ডার মোমেন উল্লাহ মোহাম্মদ জিয়াউল ইসলাম, পরিকল্পনা প্রধান মো. জহিরুল হক, প্রধান প্রকৌশলী সিভিল ও (হাইড্রোলিক) শেখ মো. শওকত আলী, প্রধান নিরাপত্তা কর্মকর্তা কমান্ডার আব্দুল্লাহ আল মেহেদি, প্রধান হাইড্রোগ্রাফার লেফটেন্যান্ট কমান্ডার এম ওবায়দুর রহমান, প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. আব্দুল হামিদ, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা সিদ্দিকুর রহমান, উপসচিব মো. মাকরুজ্জামান, সহকারি জনসংযোগ কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, সিবিএ সভাপতি নাসির চৌধুরী, সাধারন সম্পাদক খুরশীদ আলম পল্টুসহ বন্দরের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।