• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৪ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলা পৌরসভায় স্থানীয় সরকার দিবস উপলক্ষে আলোচনা সভা

“স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার”এই প্রতিপাদ্যকে নিয়ে মোংলা পৌরসভায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে মোংলা পোর্ট পৌরসভার আয়োজনে দিবসটি উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে পৌরসভার দাপ্তরিক ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুর রহমান।

তিনি বলেন, এ পৌরসভায় আমার জায়গা থেকে আমার পরিষদের কাউকে দুর্নীতি করতে দেব না। অপরাধ-দুর্নীতি করলে কাউকে ছাড় দেয়া হবে না। অপরাধ করলে তাকে অপরাধী হিসেবেই চিহ্নিত করা হবে। পৌর সভার কর্মকর্তা কর্মচারীদের উদ্যেশ্যে তিনি বলেন, ভুলে যাবেন না, আপনারা জনগণের করের টাকায় বেতন নেন। আমি সবাইকে নিয়ে একটি পরিচ্ছন্ন শহর গড়তে চাই।

এসময় পৌর নির্বাহি কর্মকর্তা অমল কৃষ্ণ সাহা, পৌর কাউন্সিলর শরিফুল ইসলাম, জি এম আল আমিন, জাহানারা হোসেন, জোহরা বেগম, পৌর কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র শেখ আব্দুর রহমান আরো বলেন, দিবসটি পালনের মাধ্যমে স্থানীয় সরকার ও সাধারণ জনগণের মেলবন্ধন আরো দৃঢ় হবে। সেবা প্রাপ্তি হবে সহজ ও ঝামেলামুক্ত। স্থানীয় সরকার দক্ষতার সাথে নিরাপদ পানি, স্যানিটেশন, শিক্ষা, চিকিৎসা, সামাজিক নিরাপত্তা, অবকাঠামো উন্নয়ন প্রভৃতি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।