• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলায় ডুবে যাওয়া বাল্কহেড থেকে চাল উত্তোলন শুরু

মোংলা বন্দরের পশুর চ্যানেলে ডুবে যাওয়া এম ভি সাফিয়া নামের বাল্কহেড থেকে চাল উত্তোলন শুরু হয়েছে। ১ এপ্রিল সোমবার সকাল থেকে থেকে ৫০ জন শ্রমিক ও ৭ জন ডুবুরি চাল উত্তোলনের কাজ শুরু করে। তবে ডুবে যাওয়া বাল্কহেড জাহাজটি উদ্ধার করতে দুই থেকে তিন দিন সময় লাগবে বলে জানিয়েছেন মেসার্স আব্দুর রশিদ এন্টারপ্রাইজের প্রতিনিধি মোঃ আরাফাত।

তিনি জানান, ডুবে যাওয়া এমভি সাফিয়া নামের বাল্কহেডটির মাধ্যমে আমরা সরকারি এ চাল মোংলা খাদ্য গুদামে পৌঁছানোর দায়িত্বে ছিলাম। সকাল থেকে আমরা চাল উত্তোলনের কাজ শুরু করেছি। চাল উত্তোলনের পর ডুবে যাওয়া বাল্কহেডটি উদ্ধার করা হবে।

উল্লেখ্য, রবিবার দুপুরে মোংলা পশুর নদীর ত্রিমোহনায় এমভি শাহজাদা নামের লাইটার জাহাজের ধাক্কায় ১৭৫ টন (৬ হাজার বস্তা) চাল নিয়ে এমভি সাফিয়া নামের বাল্কহেটটি ডুবে যায়। এসময় বাল্কহেটটিতে থাকা নাবিকসহ ৫ কর্মীকে জীবিত উদ্ধার করা হয়। খবর পেয়ে বাগেরহাটের মোড়েলগঞ্জ সন্ন্যাসী নৌ পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘষিয়াখালী এলাকা হতে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়া লাইটারেজ জাহাজ এমভি শাহজাদা-৬ কে আটক করে।

এর আগে রবিবার সকালে খুলনা মহেশ্বরপাশা সরকারি খাদ্য গুদাম থেকে মোংলা খাদ্য গুদামের ৬ হাজার বস্তা (১৭৫ টন) চাল নিয়ে মোংলার উদ্দেশ্যে রওনা হয় এমভি সাফিয়া।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।