• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলায় চোরাই ডিজেলসহ পাচারকারী আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১০০ লিটার চোরাই ডিজেলসহ এক পাচারকারীকে আটক করেছে পুলিশ। আটক পাচারকারীর নাম ইউসুফ আলী (২৫)। ৮ মে সোমবার দুপুরে মোংলার পিকনিক কর্ণার এলাকা থেকে তাকে আটক করা হয়।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ সামসুদ্দিন সোমবার বিকালে এতথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মোংলা থানা পুলিশের চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে থানার এসআই নুর আলমের নেতৃত্বে পুলিশের একটি চৌকষদল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুরে মোংলার ফেরীঘাট ও পিকনিক কর্ণার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় পিকনিক কর্ণার এলাকা থেকে ইউসুফ হোসেন নামের একজন পাচারকারীকে ১০০ লিটার চোরাই ডিজেলসহ আটক করা হয়।

আটক ইউসুফ হোসেনের বিরুদ্ধে মামলার কার্যক্রম চলমান রয়েছে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সামসুদ্দীন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।