• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলায় কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র ত্রাণসামগ্রী বিতরণ

প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যবধি বাংলাদেশ কোস্টগার্ড উপকূল ও চরাঞ্চলের প্রান্তিক মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। কোস্টগার্ডের এখতিয়ারভূক্ত এলাকায় ঘূর্ণিঝড়, জলোচ্ছ্বাস, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রণ, মৎস্য সম্পদ সংরক্ষন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি সবসময় তাদের সাহায্য সহযোগিতায় বদ্ধ পরিকর।

২ জানুয়ারি মঙ্গলবার দুপুরে কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মহসীন জানান, বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ (সিজিএফডব্লিউএ) ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে বিভিন্ন জনকল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় ২জানুয়ারি মঙ্গলবার সকাল ১০টায় কোস্টগার্ড বেইজে মোংলা ও পাশ্ববর্তী এলাকার ৫ শতাধিক অসহায়, দুঃস্থ পরিবার এবং গরীব মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে ত্রাণসামগ্রী ও শীতকালীন কম্বল বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কোস্টগার্ড পরিবার কল্যান সংঘের চেয়ারম্যান বেগম মুসলিমা চৌধুরী।

এসময় কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘ পশ্চিম জোনের আঞ্চলিক চেয়ারম্যান কমান্ডার মুজিবুন হকসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রোনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের আওতাধীন উপকূলীয় এলাকাসমূহে কোস্টগার্ড পরিবার কল্যাণ সংঘের এরূপ জনকল্যাণমূলক উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।