• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলায় কোস্টগার্ডের অভিযানে ৫০ বোতল মদ ও ১২ ক্যান বিয়ার জব্দ


মনির হোসেন,মোংলাঃ
মোংলার মেরিন ড্রাইভ সংলগ্ন ফেরিঘাট এলাকা থেকে ১২ ক্যান বিয়ার ও ৫০ বোতল বিদেশী মদ জব্দ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। ১৭ জানুয়ারী সোমবার সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এসব বিদেশী মদ বিয়ার জব্দ করা হয়।

১৭ জানুয়ারী সোমবার বিকালে গণমাধ্যমে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এম. মামুনুর রহমান।

তিনি বলেন, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি বেইজ মংলার একটি টহল দল ১৭ জানুয়ারী সোমবার সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে মোংলা পৌরসভার মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন ফেরিঘাটের কাছে নদীতে থাকা একটি মালিকানা বিহীন বোট ও আশপাশের জঙ্গল থেকে ১২ ক্যান বিয়ার ও ৫০ বোতল বিদেশী মদ জব্দ করতে সক্ষম হয়। অভিযান চলাকালীন সময়ে কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি আঁচ করতে পেরে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে কাউকেই আটক করা সম্ভব হয়নি।

জব্দকৃত বিদেশী মদ ও বিয়ার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করেছে কোস্টগার্ড।

তিনি আরও জানান, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন ও বন্যপ্রাণী রক্ষা পাশাপাশি সুন্দরবনে জলদস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, মাদক নিয়ন্ত্রন ও জননিরাপত্তায় পাশাপাশি উপকূলীয় নদী ও সমুদ্র এলাকায় যে কোন ধরনের উদ্ধার অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।