• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মোংলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কোস্টগার্ড মোতায়েন

মনির হোসেন: মোংলা বন্দর ও সুন্দরবন উপকূলীয় অঞ্চলের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কোস্টগার্ড পশ্চিম জোনের পক্ষ থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। যেকোন নাশকতা পরিস্থিতি মোকাবেলায় তৎপর রয়েছে কোস্টগার্ড সদস্যরা। এছাড়াও মোংলা বন্দরে অবস্থানরত বিদেশি জাহাজের নিরাপত্তায় কোস্টগার্ডের টহল টিম তাদের কার্যক্রম অব্যাহত রেখেছে।

কোস্টগার্ড পশ্চিম জোনের মিডিয়া কর্মকর্তা মুনতাসির ইবনে মুহসীন জানান, দেশের অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা রক্ষা করা সহ উপকূলীয় অঞ্চলের সার্বিক নিরাপত্তায় কাজ করছে কোস্টগার্ড পশ্চিম জোন। দেশের চলমান পরিস্থিতিতে যেকোন নাশকতা মোকাবেলায় কোস্টগার্ড সদা তৎপর রয়েছে। বর্তমান পরিস্থিতিতে জনগনের জানমালের নিরাপত্তা নিশ্চিত করণের পাশাপাশি বিভিন্ন ধর্মবলম্বীর ধর্মীয় উপাসনালয়ে দুষ্কৃতকারীদের অতর্কিত হামলা প্রতিরোধে কাজ করে যাচ্ছে কোস্টগার্ড।

এরই ধারাবাহিকতায় ১৩ আগস্ট মঙ্গলবার মোংলার কেন্দ্রীয় পূজা মন্দিরসহ অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে কোস্টগার্ডের পক্ষ থেকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। দেশের সার্বিক পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে।

কোস্টগার্ড কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আবিদ-বিন মনজুর বলেন, নদীপথে বিভিন্ন লাইটার- জাহাজে চুরি ও অন্যান্য অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে টহল জোরদার করা হয়েছে। কোস্ট গার্ড পশ্চিম জোনের আওতাধীন গুরত্বপূর্ণ স্থাপনা যেমন: মোংলা পোর্ট, খুলনা শিপইয়ার্ড, মোংলা ইপিজেড এবং মোংলায় অবস্থিত বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনার নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে কোস্টগার্ড পশ্চিম জোন। খুলনা ও মোংলা উপকূল বাসীর যেকোন অপ্রীতিকর ঘটনা দেখা মাত্রই কোস্টগার্ড পশ্চিম জোন কন্ট্রোলরুমে (০১৭৬৯-৪৪৪৯৯৯) যোগাযোগ করা হলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।