• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মেসির হাতেই বিশ্বকাপ, আনন্দ উল্লাস শেরপুরের সমর্থকদের

ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ শিরোপা জিতেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। তাই জয়ের পর আতশবাজি ফুঁটিয়ে ও আনন্দ উল্লাসে মেতে উঠেন শেরপুরের আর্জেন্টাইন সমর্থকরা।

খেলা শেষ হওয়ার সাথে সাথে মিছিল, নাচ ও আনন্দ উল্লাসে মেতে উঠেন তারা। এসময় আর্জেন্টিনার পতাকা নিয়ে শহরের বিভিন্ন রাস্তায় মেসি মেসি স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন সমর্থকরা।

রুদ্ধশ্বাস ম্যাচে ট্রাইবেকারে ৪-২ গোলে জয়ী হয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ জয়ের আক্ষেপ ঘোচানো আর্জেন্টিনা। আর এই বিজয়ের উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে শেরপুরে বাসা বাড়িতেও।

খোয়ারপাড়, থানারমোড়, চকপাঠক, বটতলা, তিনআনি বাজার, সজবরখিলা, বাসস্ট্যান্ড মোড়, নবিনগর, গৌরীপুর, বাগরাকসা, চাপাতলি, আখেরবাজার মোড় সহ জেলার অনেক জায়গায় খেলা শেষে আনন্দ মিছিল বের করে ফুটবল প্রেমী দর্শকরা। এছাড়াও বিশ্বকাপ জয়ের আনন্দে বেশ কয়েকটি স্থানে রান্না ও খাওয়া দাওয়ারও আয়োজন করা হয়েছে। আর এ আয়োজন চলবে আরও তিনদিন ব্যাপী।

আর্জেন্টিনার সমর্থক রকিবুল হাসান পাপুল বলেন, আমি তো প্রথম দুই গোল দেখে মনেই করেছিলাম জিতে গেছি। কিন্তু হাফ টাইমের পর কি করলো। তখন আমি টেনশনে ছিলাম খুব। কিন্তু আমাদের দল ও মেসি আমাদের হতাশ করে নাই। আর্জেন্টিনা বিশ্বকাপ জিতে গেছে। আমরা এই বয়সে বিশ্বকাপ নেওয়া দেখলাম। কিন্তু ব্র‍াজিলেরা কিন্তু দেখে নাই।

আর্জেন্টাইন সমর্থক রকিবুল হাসান মোরাদ বলেন, আমার বয়স ৩২ বছর। এত বছর থেকে খেলা দেখতাছি। কিন্তু অনেকবার ফাইনালে ওঠছে কাপ নিতে পারে নাই। আজ আমাদের দল আর্জেন্টিনা বিশ্বকাপের স্বাদ গ্রহণ করেছি। এতে আমরা অনেক খুশি। আমারাও কাপের স্বাদ গ্রহণ করলাম। মেসির হাতে শিরোপা উঠেছে৷

আর্জেন্টিনা সমর্থক মোঃ মেরাজ উদ্দিন বলেন, আমাদের টিম আজ ভালো খেলছে। মেসি ফাইনালে তার পায়ের জাদু দেখিয়েছে। আমরা এবার মেসির হাতেই বিশ্বকাপ দেখবো বলে আশা করেছিলাম। মেসি সেই আশা অপূর্ণ রাখেনি। আমরা সামনের বিশ্বকাপও নিবো আশা বলে আশা করছি।

আরেক সমর্থক আলহাজ্ব এমদাদুল হক বলেন, মেসি মেসিই। সেরা খেলোয়াড় তার সেরাটায় দেয় সবসময়। ফুটবল খেলা আসলে একজনের ওপর ভরসা করা যায় না। আমাদের প্রতিটা খেলোয়াড় ভালো খেলেছে। আর্জেন্টিনা দলে এখন শুধু এক মেসিই নয় আরও অনেক খেলোয়াড় ভালো খেলে। আমরা আমাদের বয়সে আরও একটি বিশ্বকাপের স্বাদ পেলাম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।