• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সাথে জামালপুর জেলা প্রেসক্লাবের মতবিনিময় সভা

আসমাউল আসিফঃ
জামালপুরের মেলান্দহে জামালপুর জেলা প্রেসক্লাবের নব নির্বাচিত কর্মকর্তাদের সাথে মতবিনিময় এবং “গণতন্ত্র-মানবাধিকার ও গণমাধ্যম ভাবনা” শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স মিলনায়তনে মেলান্দহ রিপোর্টার্স ইউনিটি এই সভার আয়োজন করে।
জামালপুর জেলা প্রেসক্লাবের সদস্য ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক ইত্তেফাকের সাংবাদিক শাহ্ জামালের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেলান্দহ পৌর মেয়র শফিক জাহেদী রবিন, প্রধান বক্তার বক্তব্য রাখেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ড. মাহবুবুর রহমান। এছাড়াও বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম বাবু, নাট্যকার আসাদুল্লাহ ফারাজী, আবুল মনসুর খান দুলাল, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এড. ইউসুফ আলী, সাধারণ সম্পাদক শোয়েব হোসেন, মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম, ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শুভ্র মেহেদী, বাংলাদেশ বেতার ও এসএটিভির ফজলে এলাহী মাকাম প্রমুখ বক্তব্য রাখেন। মতবিনিময় ও আলোচনা সভায় জামালপুর জেলা প্রেসক্লাব, মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সদস্য ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।