• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মেলান্দহে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ, চালকসহ তিনজন নিহত

জামালপুরের মেলান্দহে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন মারা গেছেন। আজ রোববার (৯ এপ্রিল) সকাল পৌনে ৭টার দিকে উপজেলার বেতমারী ঈদগাহ্ মাঠ সংলগ্ন মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জামালপুর শহরের বিয়ারা পলাশ ঘর এলাকার শাহ্ আলম (৩৫), কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার নারিকেল বাড়ি এলাকার চঞ্চল বর্মণ (২৭) ও গাড়ি চালক জামালপুর সদর উপজেলার নান্দিনার শ্রীপুর এলাকার কাজল মিয়া (৩৫)। তাঁর সবাই গ্রামীণফোন কোম্পানিতে কাজ করত।

এ ঘটনায় পিকআপটি ট্রাকের চাপায় দুমড়ে মুচড়ে যায়। পুলিশ ভাঙা পিকআপ ও ট্রাকটি আটক করেছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জামালপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্টো ট ১৩-৬২৯৬) দেওয়ানগঞ্জের দিকে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা পিকআপ গাড়ির (ঢাকা মেট্টো ঠ ১১-২৯৯৯) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে, তাদের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।