• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মেঘনা নদীতে পড়ে নিঁখোজ এক জনকে উদ্ধার করলো কোস্টগার্ড

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ ‘এমভি বন্ধন-৫’ থেকে মেঘনা নদীতে পড়ে নিখোঁজ এক জনকে উদ্ধার করেছে কোস্ট গার্ড।
৫ আগস্ট শনিবার সকালে গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান, বিএন।

তিনি বলেন, শনিবার (৫ আগস্ট) রাত আনুমানিক ১টায় চাঁদপুর লঞ্চঘাট থেকে ছেড়ে আসা পটুয়াখালীর কালাইঘাট গামী যাত্রীবাহী লঞ্চ ‘এম ভি বন্ধন -৫’থেকে মেঘনা নদীতে পড়ে মো. মূশরীন ইসলাম হৃদয় নামের একজন নিখোঁজ হয়।

লঞ্চ কর্তৃপক্ষ তৎক্ষণাৎ জাতীয় জরুরী সেবা নম্বর ৯৯৯ এর মাধ্যমে নিকটবর্তী বাংলাদেশ কোস্টগার্ড আউটপোস্ট হাইমচরকে অবহিত করে। আউটপোস্ট হাইমচর কর্তৃক সার্চ এ্যান্ড রেসকিউ অপারেশন পরিচালনা করে শনিবার (৫ আগস্ট) রাত আনুমানিক সাড়ে ৩টায় নদী থেকে নিখোঁজ মো. মূশরীন ইসলাম হৃদয় কে জীবিত উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত ব্যক্তিকে কোস্টগার্ড কর্তৃক প্রাথমিক চিকিৎসা প্রদান পরবর্তী তাকে তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।