• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মেঘনা নদীতে কোস্টগার্ডের অভিযানে ৫২০০ কেজি জাটকাসহ আটক ৭

গোপন সংবাদের ভিত্তিতে চাঁদপুরের মেঘনা নদী থেকে ৫২০০ কেজি জাটকা জব্দ করেছে কোস্টগার্ড। এঘটনায় ৭ জনকে আটক করা হয়। ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার ভোর ৫ ঘটিকায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার চাঁদপুর সাব লেফটেন্যান্ট ফজলু হক এর নেতৃত্বে চাঁদপুর জেলার হাইমচর উপজেলাধীন ইশানবালা মেঘনা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে শরীয়তপুর হতে ইশানবালাগামী একটি কাঠের ট্রলার তল্লাশী করে আনুমানিক ৫ হাজার ২০০ কেজি (১৩০ মণ) জাটকাসহ ৭ জনকে আটক করা হয়, যার আনুমানিক বাজার মুল্য টাকা ১৫, ৬০,০০০/০০ (টাকা পনের লক্ষ ষাট হাজার মাত্র)।

তিনি আরও বলেন, চাঁদপুরে জব্দকৃত জাটকা সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ তানজিমুল ইসলাম এর উপস্থিতিতে স্থানীয় এতিমখানা, মাদ্রাসা, গরীব ও দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয় এবং আটককৃত ব্যক্তিদের মুচলেকা নিয়ে বোটসহ ছেড়ে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।