• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মুজিববর্ষ উপলক্ষে সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ৩ পরিবারকে পরিবারকে জমি ও গৃহ প্রদান

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে কার্যক্রমের (৩য় পর্যায়ে) জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার (২৬ এপ্রিল) ভিডিও কনফারেন্সের মাধ্যমে জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে সরাসরি উদ্বোধন শেষে প্রধানমন্ত্রীর পক্ষে তিনটি উপকারভোগীদের মাঝে কবুলিয়ত, নামজারী, খতিয়ান ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসাএর সভাপতিত্বে ভূমিহীন পরিবারের জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ফাইযুল ওয়াসীমা নাহাত, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবীর, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রতন মিয়া, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, উপকার ভোগী মিন্টু মিয়া, অবিরণ ও সাজেদা বেওয়া প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান। এ সময় এলাকার বিভিন্ন পেশাজীবির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উপকারভোগী সাজেদা বেওয়া আবেগ আপ্লুত হয়ে বলেন, “ঘর নয়, যেন স্বপ্নের রাজ্য পেলাম”। তিনি আরও বলেন, আমার কোন জায়গা জমি ও থাকার কোন অবলম্বন ছিল না। ভাড়া বাসায় নিয়মিত ভাড়া পরিশোধ করতে না পারায় অনেক কথা শুনতে হত। এখন আর শুনতে হবে না।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।