• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মায়ামিতে নতুন বাড়ি কিনলেন মেসি, চমকে যাবেন দাম শুনলে

চলতি বছরের মাঝামাঝি সময়ে পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান লিওনেল মেসি। পিএসজি থেকে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিতে নাম লেখানোর পর ফ্লোরিডায় স্থায়ী হন মেসি। তবে থাকার জায়গা নিয়ে খুব একটা ভাবতে হয়নি রেকর্ড আটবারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলারকে। কেননা দক্ষিণ ফ্লোরিডায় আগে থেকেই একাধিক সম্পদ কেনা ছিল আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়কের।

তবে মায়ামির স্টেডিয়াম ডিআরভি পিএনকে স্টেডিয়ামে যাতাযাতে সুবিধায় নতুন করে আবার বিলাসবহুল বাড়ি কিনেছেন মেসি। ফ্লোরিডা অঙ্গরাজ্যের ফোর্ট লাউডারডেলের বে কলোনিতে মেসির কেনা নতুন বাড়িটির দাম শুনলে চমকে যাবে যে কেউ।

স্প্যানিশ দৈনিক মার্কা জানিয়েছে, বে কলোনিতে মেসি নতুন বাড়িটির জন্য সাড়ে ৮ মিলিয়ন মার্কিন ডলার খরচ করেছেন। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৯৩ কোটি ৪৬ লাখ টাকারও বেশি।

জানা গেছে, এই বাড়িটি প্রস্থে ৩ হাজার ২০০ স্কয়ার ফিট, যেখান থেকে গাড়ি চালিয়ে তার ইন্টার মায়ামির স্টেডিয়ামে যেতে সময় লাগবে মাত্র ১৬ মিনিট।

মার্কার প্রতিবেদন থেকে জানা গেছে, মেসির নতুন বাড়িতে আছে ১০টি শয়নকক্ষ। আছে ৯টি বাথরুম এবং একটি সুইমিং পুল। বাড়িটি বিশাল একটি বাগান দিয়ে চারদিকে বেষ্টিত। এছাড়া এ বাড়িতে আছে একটি জিম, স্পা এবং তিনটি গাড়ির জন্য পার্কিং ব্যবস্থা। চমকপ্রদ বিষয় হচ্ছে, নৌকায় পরিবার নিয়ে ভ্রমণের জন্য একটি ছোট জেটিও (ঘাঁট) আছে সেখানে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।