• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মাসজুড়ে কালবৈশাখীর আশঙ্কা

পশ্চিমা লঘুচাপের কারণে সারাদেশে গত কয়েকদিন থেকে কালবৈশাখী ঝড় ও বৃষ্টিপাত হচ্ছে। এই মাস জুড়ে বৃষ্টিপাত অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বৃহস্পতিবার সকালে আবহাওয়া অধিদপ্তরের খবরে বলা হয়, এ মাসে আপাতত তাপপ্রবাহের আশঙ্কা নেই। মাসজুড়েই বৃষ্টি ও ঝড়ো হাওয়া বিদ্যমান থাকবে।
সেইসাথে কালবৈশাখীর আশঙ্কা রয়েছে।

আবহাওয়াবিদ আব্দুর রহমান খান জানান, দীর্ঘ তাপপ্রবাহের পর আবহাওয়া এই মাস জুড়ে স্বস্তির থাকবে। সারা দেশে এই মাসে তাপমাত্রা থাকবে ২৮ থেকে সর্বোচ্চ ৩৫ ডিগ্রি পর্যন্ত। বৃষ্টি হলেও রোদ উঠবে।

এ আবহাওয়াবিদ আরও জানান, সামনে কোনো ঘূর্ণিঝড়ে হওয়ার আশঙ্কা নেই। তবে সারাদেশে কালবৈশাখী ঝড় হবে দেশের বিভিন্ন জায়গায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।