• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মানিক দত্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড উপ-কমিটির সদস্য হচ্ছেন


স্টাফিরিপোর্টার :
শেরপুরের বিশিষ্ট ক্রীড়া সংগঠক, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর, মানিক দত্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উপ-কমিটির সদস্য হতে যাচ্ছেন। আর এ প্রস্তাবটি দিয়েছেন বিসিবি’র পরিচালক তানভীর আহমেদ টিটু। ৪ মার্চ শুক্রবার সকালে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে পরিদর্শন শেষে তিনি এ প্রস্তাব দেন। ফলে মানিক দত্তের ক্রিকেট বোর্ডের উপ-কমিটির সদস্য হওয়া এখন সময়ের ব্যাপার মাত্র।
আগামী ৬ মার্চ রবিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির একটি মিটিং রয়েছে সে মিটিংয়ে তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধিনস্থ বয়স ভিত্তিক এবং মিডিয়া কমিটি এ দুটির মধ্যে যেকোন একটিতে সদস্য হতে পারেন তিনি। এ জন্য মানিক দত্তের কাছেই তার পছন্দেরটা জানানোর জন্য বলেছেন।
এদিকে শেরপুর জেলায় প্রথম বারের মতো মানিক দত্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উপকমিটির সদস্য হওয়ায় জেলা ক্রীড়া সংস্থা, ফুটবল এসোসিয়েশন, শেরপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থা, ক্রিকেট এসোসিয়েশনসহ ক্রীড়া সংগঠকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।
ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের পক্ষ থেকে এ প্রস্তাব দেওয়ার সাথে সাথে জেলা ক্রিকেট এসোসিয়েশনের পক্ষ থেকে মানিক দত্তকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উল্লেখ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক তানভির আহমেদ টিটুসহ ৫ জন পরিচালক শুক্রবার শেরপুর স্টেডিয়াম পরিদর্শনে আসেন। উনারা বিসিবি কর্তৃক নির্মাণাধীন উইকেট দেখেন এবং সেই সাথে শেরপুরের ক্রিকেটের উন্নয়নের প্রয়োজনীয় দিক পর্যালোচনা করেন। মানিক দত্ত বিসিবি’র কাউন্সিলর হওয়ার পর হতেই তিনি শেরপুরের ক্রিকেটকে এগিয়ে নিতে বিসিবি হতে সুযোগ সুবিধা নিতে চেষ্ঠা করছেন। শেরপুরে এবারই প্রথম বিসিবির পরিচালকবৃন্দ শেরপুরে এলেন। এর প্রেক্ষিতে শেরপুরের ক্রীড়াঙ্গণের সকলে আশাবাদী হয়ে উঠছেন। শেরপুরের ক্রীড়াঙ্গণ এখন এগিয়ে যাওয়ার সময় এমন মন্তব্য করতেও উপস্থিত অনেকের মুখে শুনা গেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।