• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের আলাদা ভাবে মিছিল ও সমাবেশ

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে উপজেলা আওয়ামীলীগ দুটি স্থানে আলাদা আলাদা ভাবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২২ মে) বিকেলে উপজেলা আওয়ামীলীগের একটি অংশ আরামনগর বাজার এলাকায় এবং অপর একটি অংশ শিমলা বাজার এলাকায় প্রতিবাদ সমাবেশে করে। উপজেলা আওয়ামীলীগের একটি অংশ আরামনগর বাজার এলাকার জিকে প্লাজার সামনে বিক্ষোভ সমাবেশ করে।

সরিষাবাড়ী কলেজ ক্যাম্পাস থেকে একটি বিরাট বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি শিক্ষাবিদ অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ, পৌরসভার মেয়র মোঃ মনির উদ্দিন, সরিষাবাড়ী কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল গণি প্রমূখ। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিএসসি, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সস্পাদকসহ আওয়ামী লীগ এর অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পৌরসভার শিমলা বাজার বঙ্গবন্ধু চত্ত্বরে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত অপর অংশের প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা, সংসদ সদস্য ডাঃ মুরাদ হাসান, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।