• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মহাসড়কে পড়েছিল পুলিশ কর্মকর্তার রক্তাক্ত মরদেহ

কুমিল্লার দাউদকান্দিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কর্তব্যরত পুলিশ কর্মকর্তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ কর্মকর্তারা বলছেন, দায়িত্বরত অবস্থায় কোনো গাড়ির চাপায় এসআই জাহাঙ্গীর আলমের (৪৫) মৃত্যু হয়েছে বলে তারা ধারণা করছেন।

নিহত জাহাঙ্গীর শেরপুর সদরের প্রতাপিয়া গ্রামের মৃত কাজিম উদ্দিনের ছেলে। শুক্রবার রাত ১টার দিকে দাউদকান্দি টোলপ্লাজা এলাকায় তার লাশ পাওয়া যায় বলে হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার রহমত উল্লাহ জানান।

দাউদকান্দি হাইওয়ে থানার  ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) জহুরুল হক বলেন, ‘টোলপ্লাজায় যানজট সামলানো এবং নিরাপত্তার দায়িত্বে ছিলেন এসআই জাহাঙ্গীর আলম। রাত ১টার দিকে আমরা খবর পাই, টোলপ্লাজার অদূরে দাউদকান্দি ফায়ার সার্ভিস কার্যালয়ের কাছাকাছি মহাসড়কের চট্টগ্রামমুখী লেইনে তিনি রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।’

পরে তাৎক্ষণিকভাবে জাহাঙ্গীরকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, জাহাঙ্গীর আগেই মারা গেছেন।

ওসি জহুরুল হক বলেন, লাশের সুরতহাল দেখে আমরা ধারণা করছি, রাস্তা পারাপারের সময় কোনো গাড়ি তাকে চাপা দিয়ে চলে গেছে। কোন গাড়ি তাকে চাপা দিয়েছে, তা বের করার চেষ্টা চলছে। শনিবার ময়নাতদন্তের পর কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে জাহাঙ্গীরের মরদেহ হস্তান্তর করা হবে।

হাইওয়ে পুলিশের রেকর্ডে থাকা তথ্যানুসারে, ১৯৯৬ সালের ১০ মার্চ তিনি পুলিশে কনস্টেবল পদে যোগদান করে পদোন্নতি লাভ করেন। এক বছর আগে তিনি এ থানায় যোগদান করেছিলেন। তার মৃত্যুতে সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

এদিকে হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার রহমত উল্লাহ সমকালকে জানান, এভাবে ডিউটিরত অবস্থায় আমাদের একজন সহকর্মীর বিদায় সত্যই দুঃখজনক, ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ পাওয়া যায়নি। তবে টোলপ্লাজায় থাকা সিসিটিভির ফুটেজ দেখে গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।