• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মসিকের করোনা টিকা রেজিস্ট্রেশন সেবা ও নতুন টিকা কেন্দ্র উদ্বোধন


অধিক সংখ্যক নাগরিককে কোভিড ১৯ টিকার আওতায় আনতে সোমবার থেকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আঞ্চলিক কার্যালয় ০২ ও ০৩ এ বিনামূল্যে টিকার রেজিষ্ট্রেশন সেবা ও টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। ১৮ ঊর্ধ্ব নাগরিকদের মধ্যে যারা এখনো করোনা ভ্যাকসিনের রেজিস্ট্রেশন করেন নি, তারা ১৭, ১৮ ও ১৯ তারিখ সকাল ১০ টা থেকে বেলা ০২ টা পর্যন্ত বিনামূল্যে রেজিস্ট্রেশন এবং এ কেন্দ্রসমূহে টিকা নিতে পারবেন। এ সময় নাগরিকগণকে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং মোবাইল সাথে নিয়ে আসতে হবে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটুর পক্ষে সোমবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী। এ সময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরগণ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাগণ, নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।