• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহ মেডিক্যালে ডেঙ্গু আক্রান্তে আরো একজনের মৃত্যু

ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় ডেঙ্গু আক্রান্ত হয়ে সেলিম মিয়া নামে আরো এক রোগীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সেলিম মিয়ার গ্রামের বাড়ি শেরপুর জেলার শ্রীবরদী উপজেলায়।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডের ফোকাল পারসন ডাক্তার ফরহাদ হোসেন হিরা জানান, ডেঙ্গু আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার ঢাকা থেকে এসে সেলিম মিয়া হাসপাতালের ডেঙ্গু ওয়ার্ডে ভর্তি হয় । অবস্থার অবনতি হয়ে সকালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
তিনি আরো জানান, বর্তমানে হাসপাতালে ডেঙ্গু ওয়ার্ডে ১৮২ জন রোগী ভর্তি আছে। এরমধ্যে পুরুষ ১৪২ নারী ৩৪ শিশু ৬।

নতুন করে গত ২৪ ঘন্টায় ২৭ জন রোগী ভর্তি হয়েছে ছুটি নিয়ে বাড়ি ফিরে গেছে তিনজন। চলতি বছরে হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৬ জন রোগী মারা গেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।