• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে ট্রেন-ট্রাকের সংঘর্ষে একজন নিহত আহত ৬, ট্রেন চলাচল বন্ধ

ময়মনসিংহের নগরীর কেওয়াটখালীতে রেলক্রসিং এ ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ও ট্রাকের সংঘর্ষে একজন নিহত এবং ছয় জন আহত হয়েছেন। ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়েছে। ময়মনসিংহ-ঢাকা রেলপথে রাত সোয়া সাতটা থেকে উভয়দিকে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। এছাড়াও বাইপাস রোডে সড়ক পথেও যান চলাচল বন্ধ রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জেলায়, মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা মহুয়া এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ রেলওয়ে জংশন স্টেশন থেকে রাত ৭টা দশ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ময়মনসিংহ রেল স্টেশন থেকে ছেড়ে যাওয়ার পথে কেওয়াটখালি রেল ক্রসিং এ রেল লাইনের উপর ফেঁসে যাওয়া একটি ট্রাককে ধাক্কা দিলে ট্রেনের ইঞ্জিনের দাঁড়িয়ে থাকা যাত্রী অজ্ঞাত (৩৫) ঘটনাস্থলে গেছেন এবং অপর জন আহত হয়েছেন। হতাহতদের নাম জানা যায়নি। এ সময় ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

অপরদিকে ময়মনসিংহ জেলা ইন্সপেক্টর এডমিন সৈয়দ মাহবুবুর রহমান ঘটনাস্থলে ছুটে এসে ট্রাফিক নিয়ন্ত্রণ ব্যস্ত থাকতে দেখা যায়।

ঢাকা থেকে ছেড়ে আসা যমুনা ও ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেন আটকা এবং জামালপুর থেকে ছেড়ে আসা , অগ্নিবীণা এক্সপ্রেস সহ বিভিন্ন ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা রয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।