• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ময়মনসিংহে খুঁটিতে কর্মরত বিদ্যুৎতের লাইনম্যান বিদ্যুৎস্পৃষ্টে নিহত, তদন্ত কমিটি গঠন

ময়মনসিংহ নগরীর কেওয়াটখালী এলাকায় দায়িত্ব পালন করার সময় বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বিক্রয় ও বিতরণ বিভাগ ২-এর কর্মচারী (লাইনম্যান) নুর মোহাম্মদ (৫৫) বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে মারা গেছেন।

সোমবার (১ জানুয়ারি) দুপুরে নগরীর কেওয়াটখালী বাইপাসে বিদ্যুতের খুঁটিতে কাজ করার সময় পাশেই অপর লাইনে বিদ্যুৎ থাকায় বিদ্যুৎস্পৃষ্টে তিনি মারা যায় বলে বিদ্যুৎতের কর্মচারীরা জানান।

নুর মোহাম্মদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ মাইনুদ্দিন জানান, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের বিক্রয় ও বিতরণ বিভাগ ২-এর কর্মচারী (লাইনম্যান) নুর মোহাম্মদ সহকর্মীদের সঙ্গে নিয়ে দায়িত্ব পালনকালে পাদ্রী মিশন ফিডার লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে নেয়া হয়।

সকাল ১১টা ১৮ মিনিটে পাদ্রী মিশন ফিডারে বিদ্যুৎ বন্ধ করা হলে দুপুর একটার দিকে দুর্ঘটনা ঘটে। এরপর সাথের বিদ্যুৎ কর্মচারীরা সবাই হাসপাতালে চলে যাওয়ায় বিকেল ৫টার পর পূনঃ বিদ্যুৎ সংযোগ দেয়া হয়। কয়েকটি ফিডারে ৬ ঘন্টাব্যাপী বন্ধ থাকে। এতে গ্রাহকদের নানা দুর্ভোগ পোহাতে হয়।

এ ঘটনা তদন্তে পিডিবি বিক্রয় ও বিতরণ বিভাগ ২ নির্বাহী প্রকৌশলীকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি ৭ কর্ম দিবসের মধ্যে প্রধান প্রকৌশলী পিডিবি ময়মনসিংহ এর কাছে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

বিদ্যুৎ বিভাগের কর্মচারী নুর মোহাম্মদের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বইলর গ্রামে। তার মৃত্যুতে বিদ্যুৎ বিভাগে কর্মরত কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মর্মান্তিক দুর্ঘটনায় বিদ্যুৎ বিভাগের লাইনম্যান নুর মোহাম্মদ নিহত হওয়ার ঘটনায় গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক বিবৃতি দিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগ সহসভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি, পিডিবি ময়মনসিংহ অঞ্চলের প্রধান প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান, পিডিবি ময়মনসিংহ অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী একেএম জসীম উদ্দিন ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।