• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মধ্যরাতে শীতার্তদের মাঝে “রূপসী শেরপুরে” কম্বল বিতরণ

প্রতি বছরই শীত আসলেই চোখে পড়ে ছিন্নমূল, অসহায় মানুষের হাড় কাঁপানো কষ্ট। অসহায় দুঃস্থ ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন “রূপসী শেরপুর”। এই স্বেচ্ছাসেবী কর্মীরা রাতভর শেরপুর শহরের বিভিন্ন জায়গায় সহ শেরপুরে সকল উপজেলায় একযোগে শীতবস্ত্র কম্বল বিতরণ কার্যক্রমে অংশগ্রহণ করেছে।

রবিবার (৩১ ডিসেম্বর) রাতে শেরপুর শহরের বিভিন্ন জায়গায় সহ শেরপুরে সকল উপজেলায় শীতার্ত ছিন্নমূল মানুষের মাঝে একযোগে এই শীত বস্ত্র বিতরণ করে সংগঠনের কর্মীরা। শীতার্ত মানুষের দ্বারে দ্বারে গিয়ে পৌঁছে দিচ্ছে কম্বল। কম্বল বিতরণে স্বেচ্ছাসেবী সংগঠন “রূপসী শেরপুর” এবার গ্রহণ করেছে ব্যতিক্রমী উদ্যোগ।

রূপসী শেরপুরে স্বেচ্ছাসেবক মোঃ সুজন মোল্লা জানান, প্রতিষ্ঠার পর থেকেই প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের পাশাপাশি শীতার্ত ও বন্যার্তসহ যে কোনও প্রাকৃতিক দুর্যোগ- মহামারিতে ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে আসছে রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠন। প্রতিবছরের মতো এ বছরও শীতবস্ত্র বিতরণ করছে সংগঠনটি। এ বছর বিতরণ ভিন্ন আঙ্গিকে রাতভর ঘুরে ঘুরে অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের গায়ে জড়িয়ে দেয়া হচ্ছে কম্বল।

শীতবস্ত্র বিতরণের বিষয়ে রূপসী শেরপুর স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রুবেল মৃধা বলেন, শীত প্রতিবছর আসে গরিব অসহায় মানুষের জন্য এক কষ্টের বার্তা নিয়ে। তবে অসহায় মানুষের পাশে কমই সামর্থ্যবান মানুষকে দাঁড়াতে দেখা যায়। অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে পারা অনুভূতির মাত্রা ভিন্ন। আমরা এবার পরিকল্পনা করে শেরপুর শহরের বিভিন্ন জায়গায় সহ শেরপুরে সকল উপজেলায় অধিক শীতপ্রবণ এলাকায় দুস্থ ও অসহায় শীতার্তদের দ্বারে পৌঁছে দিচ্ছি কম্বল।

সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে সবাই এগিয়ে আসলে হাসি ফুটবে অনেকের মুখে। করোনাকালীন সময়ে জনসচেতনাতা বৃদ্ধির জন্য লিফলেট, মাস্ক, হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন রূপসী শেরপুরে টিম।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।