• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

মঙ্গলবার ৮ বছর পর নকলা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

নকলা প্রতিনিধি :
আগামী মঙ্গলবার দীর্ঘ ৮ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে শেরপুরের নকলা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। সর্বশেষ ২০১৫ সালের এপ্রিল মাসে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিলো। ওই সম্মেলনে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মোস্তা সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

সম্মেলনকে ঘিরে স্থানীয় নেতাকর্মী ও সভাপতি, সাধারণ সম্পাদক প্রার্থী এবং তাদের সমর্থকদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। নেতৃত্বের সমর্থনে পোস্টার, ব্যানার, বিলবোর্ড, তোরণ তেমনটা না দেখা গেলেও, কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পদ-পদবীর সমর্থনে স্ট্যাটাস দিয়ে দাঁপিয়ে বেড়াচ্ছেন এবং প্রার্থী ও তাদের সমর্থকরাও ফেসবুকে প্রচার প্রচারণা চালাচ্ছেন।

উপজেলা আ.লীগ সুত্র জানায়, ২০১৫ সালে সম্মেলনের মাধ্যমে এ উপজেলার সর্বশেষ কমিটি হয়। তার প্রায় পরে হয় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান মোস্তা’র ইন্তেকালের পর জৈষ্ঠ্যতার ক্রমানুসারে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পান উপজেলা আ.লীগের সহ-সভাপতি মোছা. আম্বিয়া খাতুন। এভাবেই চলতে থাকে আওয়ামী লীগের নানা কর্মকাণ্ড। সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয় ১৫ নভেম্বর। সম্মেলনে অন্যান্য বছরের মতো তেমন কোনো ব্যানার, পোস্টার, বিলবোর্ড, তোরণ লক্ষ্য করা না গেলেও ফেইসবুক দাঁপিয়ে বেড়াচ্ছেন অনেকেই। পৌরসভার জালালপুর এলাকায় অনুষ্ঠিত হবে এ সম্মেলন।

আ.লীগের একাধীক সূত্র জানায়, সম্মেলনকে ঘিরে সভাপতি প্রার্থী হিসেবে নাম প্রকাশ করেন উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভারপাপ্ত সভাপতি মোছা. আম্বিয়া খাতুন, সহ-সভাপতি ও চৌধুরী ছবরুন্নেছা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুল খালেক, জেলা আ.লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী ও ডা: রফিকুল ইসলাম। এদিকে সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থীতা ঘোষনা করেছেন উপজেলা আ.লীগের বর্তমান সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র মো. হাফিজুর রহমান লিটন ও পৌর আ.লীগের সভাপতি এ্যাড. মাহবুবুল আলম সোহাগ। তবে বিগত সম্মেলনের চাইতে এবারের সম্মেলন আরো সুন্দর ও সাফল্যমণ্ডিত হবে বলে দলীয় সূত্রে জানাযায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।