• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ভেঙে ফেলা হচ্ছে কল্পনা সিনেমা হল


দেশীয় চলচ্চিত্র ব্যবসায় ধ্বস নামায় একের পর এক বন্ধ হয়ে যাচ্ছে রাজধানীসহ বিভিন্ন জেলার নামী-দামি সিনেমা হলগুলো। এবার সেই তালিকায় নতুন করে যুক্ত হলো শেরপুরের নকলার অন্যতম বড় সিনেমা হল ‘কল্পনা’।

নকলা পৌরশহরের জালালপুরে অবস্থিত সিনেমা হলটি ছিল গনপদ্দি এলাকার আব্দুল মোমেন বাবু মিয়ার। দেশীয় চলচ্চিত্রের অবস্থা তেমন একটা ভালো নয়। তাই এ ব্যবসায় এখন লাভের মুখ দেখা যাচ্ছে না। হলটি চালানোয় প্রতিনিয়ত লোকসান গুনতে হচ্ছিল। ফলে এভাবে হল না চালিয়ে বিক্রি করে দেয় জহিরুল ইসলাম জুয়েল নামের এক ব্যবসায়ীর কাছে। বর্তমানে সিনেমার ব্যবসা ভাল না। তাই সিনেমা হলটি ভেঙ্গে ফেলা হচ্ছে। দ্রুত সিনেমা হলটি ভেঙ্গে সে জায়গায় কমিউনিটি সেন্টারের ভবন নির্মাণ করা হবে একাধীক সূত্র জানায়।

প্রসঙ্গত, ২০০৪ সালে নকলা পৌরশহরের জালালপুর এলাকায় নির্মাণ করা হয়েছি আধুনিক কল্পনা সিনেমা হল। দেশীয় চলচ্চিত্র শিল্পের উত্থান-পতনের সাক্ষী হিসেবে এতদিন দাঁড়িয়ে ছিল হলটি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।