• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ভারতে হযরত মুহাম্মদ (সা) সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করায় নকলায় মানববন্ধন

মোঃ ফজলে রাব্বী রাজন:
বাংলাদেশের পাশ্ববর্তী দেশ ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা) সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করায় শেরপুরের নকলায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

শুক্রবার (১০ জুন) জুমা নামাজের পরে উলামা ঐক্য পরিষদের আয়োজনে ও সর্বস্তরের তৌহিদী জনতার অংশ গ্রহনে ঢাকা-শেরপুর মহাসড়কে (পুরাতন হল চত্বর এলাকা) ঘন্টাব্যাপী শান্তিপূর্ণ ভাবে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। শান্তিশৃঙ্খল বজায়ে পুলিশ বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সদস্যবৃন্দ গুরুদায়িত্ব পালন করেন।

নকলা উপজেলা উলামা ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক কায়দা বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাওলানা অলি উল্লাহর সঞ্চালনায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সংগঠনটির উপদেষ্টা ও জামিয়া আরাবিয়া মাস্তুরা ক্বওমী মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা ক্বারী আব্দুল জলিল, উপদেষ্টা ও উপজেলা পরিষদ মসজিদের খতিব মুফতি আব্দুল জলিল কাসেমী, সাধারণ সম্পাদক ও দারুল উলুম মাদরাসার মুহতামিম মুফতি আনসারুল্লাহ, কোষাধ্যক্ষ ও মোহাম্মদীয়া কাওমী মাদ্রাসার মুহতামিম হাফেজ ছায়েদুল ইসলামসহ অনেকে।

বক্তারা মহানবী হযরত মুহাম্মদ (সা) কে নিয়ে ভারতের সরকার দলীয় বিজেপির মুখপাত্র নূপুর শর্মা ও দলটির দিল্লি ইউনিটের প্রধান নভিন জিন্দালের কুরুচিপূর্ণ মন্তব্যের তীব্র নিন্দা জ্ঞাপনের পাশাপাশি তাদের দুইজনের সর্বোচ্চ শাস্তির দাবী জানান। তাছাড়া পৃথিবীর মুসলিমদের ঐক্যবদ্ধ হয়ে সকল অশান্তি সৃষ্টিকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান তারা।

এ মানববন্ধনে নকলা উলামা ঐক্য পরিষদের সদস্য নকলা বড় মসজিদের খতিব মুফতি শামসুলহুদা জিহাদ, গণপদ্দী খালেদা আহমদ নূরানী ও হাফেজী মাদরাসার মুহতামিম মুফতি ওয়ালি উল্লাহসহ উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠান হতে আগত অগণিত শিক্ষক, শিক্ষার্থীসহ হাজারো তৌহিদী জনতা, নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক নূর হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমাদুজ্জামান সৌরভসহ অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিক, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন বয়স ও পেশাশ্রেণীর জনগন অংশ গ্রহণ করেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।