• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ভাতশালা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন

শেরপুর সদর উপজেলার ভাতশালা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। মো: খায়রুল হাসান মিস্টারকে সভাপতি ও আতাহার আলীকে সাধারণ সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম।

এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ছানোয়ার হোসেন ছানু উপস্থিত ছিলেন।

এদিকে মো: তারা মিয়াকে সভাপতি ও হাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক করে ভাতশালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি ঘোষণা দেন শেরপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান দুলাল।

এসময় জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিবসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গত ২৮ অক্টোবর কানাশাখোলা মোড়ে আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে উল্লেখিত কমিটি দুটি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।