• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ভগবান বিরসা মুন্ডার জন্মবার্ষিকী ও জনজাতীয় গৌরব দিবস উদযাপন

রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের উদ্যোগে নানা আয়োজনে ভগবান বিরসা মুন্ডার জন্মবার্ষিকী ও জনজাতীয় গৌরব দিবস উদযাপন করা হয়েছে। রবিবার দুপুরে রাজশাহীর স্থানীয় এক হোটেলে ভগবান বিরসা মুন্ডার ছবিতে পুষ্প অর্পণের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন ভারতীয় সহকারী হাইকমিশনার মনোজ কুমার।

অনুষ্ঠানে আদিবাসী ও সংখ্যালঘু-বিষয়ক সংসদীয় ককাস এর আহ্বায়ক ও জাতীয় আদিবাসী পরিষদের প্রধান উপদেষ্টা ফজলে হোসেন বাদশা এমপিসহ আদিবাসী ও ক্ষুদ্র নৃগোষ্ঠি সম্প্রদায়ের সদস্যরা উপস্থিত ছিলেন। দিনটিতে আদিবাসী সম্প্রদায়ের অংশগ্রহণে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।