• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বড় কর্মকর্তাদের প্রতি ক্ষোভ || কাজে ফিরলো শেরপুর পুলিশ

শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কর্মকর্তাদের দ্বায়িত্বহীন আচরণ ও আদেশ নির্দেশ নিয়ে পুলিশ সদস্যরা চরম ক্ষুব্ধ। তার বলেছেন কর্মকর্তারা গুলি করতে বলেছেন আন্দোলনকারীদের মারতে বলেছেন। কিন্তু আন্দোলনকারীদের কাছে অসহায় অবস্থায় আমাদের ফেলে রেখে কর্মকর্তারা পালিয়েছেন। কিছু ভাল সাধারণ মানুষের জন্য আমরা প্রাণে বেঁচে আছি। এ চরম ক্ষোভ নিয়েই কর্মস্থলে যোগদান করেছেন।

শেরপুর সদর থানায় আগুন দেয়ায় সকল দৈনদিন কার্যক্রম ও সেবা বন্ধ হয়ে আছে। তখন নিরাপদ আশ্রয়ের জন্য পুলিশ লাইন্সে চলে যায় অফিসারসহ পুলিশের কনেস্টেবলরা। অনেক পুলিশ সদস্যর সরকারী পোশাকও নেই। এ অবস্থায় কেউ কেউ বাড়ী চলে গিয়েছিলেন। এরপরে অদ্যবদী পর্যন্ত পুলিশি সেবা বন্ধ আছে।

পরে ৮ আগস্ট বৃহস্পতিবার অন্তবর্তীকালীন সরকার গঠনের পর সারাদেশের সকল থানায় পুলিশ অফিসার ও ফোর্সদের স্ব-স্ব থানায় কাজে যোগদানের নির্দেশনা দেন। দেশ সেবায় তারা আবার কাজে ফিরতে চান তারা। এজন্য সেনাবাহিনী এবং সাধারণ জনগনের সহায়তা চান।

আজ ১০ আগস্ট শনিবার থেকে শেরপুর পুলিশ সুপার কার্যালয়ের নিচ তলার বিভিন্ন কক্ষে সীমিত পরিসরে সদর থানার কার্যক্রম শুরু করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন শেরপুর জেলা পুলিশ সুপার আকরামুল হেসেন পিপিএম। পুলিশ লাইন ও বাসা বাড়ি থেকে সবাইকে আনা হয় পুলিশ সুপার অফিসে। সকাল থেকেই আসতে থাকে পুলিশ সদস্যরা।

এদিকে শ্রীবরদী, ঝিনাইগাতী, নালিতাবাড়ী ও নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) দের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তারা বলেন, তাদের স্ব-স্ব থানার কার্যক্রম স্বাভাবিক ও চলমান রয়েছে বলে এমনটাই জানিয়েছেন।

এদিকে এসময় পুলিশের এসআই ও কনস্টেবলরা বিক্ষোভ প্রদর্শন করে। তারা জানান, আর কোন অবৈধ আদেশ মানবেননা। তারা জনতার পুলিশ হবেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।