• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ব্রয়লারের দাম না কমলে আমদানি করা হবে: এফবিসিসিআই

রমজানে কোনো ব্যবসায়ী অসৎ কিছু করলে দায়ভার নেবে না বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন -এফবিসিসিআই। অসৎ কিছু করলে উল্টো শাস্তিমূলক ব্যবস্থা নিতে সহায়তা করা হবে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি জসিম উদ্দিন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) এক সভায় এফবিসিসিআই সভাপতি বলেন, অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। দেশের বাজারে ব্রয়লার মুরগীর দাম বৃদ্ধি অস্বাভাবিক।
এটা কোনোভাবেই কাম্য নয়। ব্রয়লারের দাম কোনো ভাবেই ২০০ টাকার বেশি হওয়ার কথা নয়।

জসিম উদ্দিন বলেন, ব্রয়লার ‌ব্যবসার সাথে সংশ্লিষ্টদের নিয়ে বসা হবে। অস্বাভাবিক দাম বৃদ্ধির বিষয়ে তাদের কাছে কারণ জানতে চাওয়া হবে। যদি দাম না কমানো যায় তাহলে আগামী দুই তিন মাস সরকারকে মাংস আমদানির অনুরোধ করা হবে। মুরগী-গরুর মাংস আমদানি করা যে বাজারটা খুলে দেয়ার আহ্বানও জানানো হবে।

অনুষ্ঠানে রেস্তোঁরা মালিক সমিতির নেতারা বলেন, মাংসের দাম বেড়ে যাওয়ার সংকটের পাশাপাশি মোবাইল কোর্টের হয়রানি শিকার হচ্ছেন তারা। নতুন করে হয়রানি করা হলে সকল রেস্তোরাঁ বন্ধ করে দেয়ার হুঁশিয়ারি দেন সমিতির সভাপতি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।