• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ব্রহ্মপূত্র নদ দু’শ মিটার প্রশস্ত করে পরিকল্পিভাবে খননসহ নানা দাবীতে ময়মনসিংহে মতবিনিময়

বিদ্যমান প্রকল্পে একশ’ থেকে বাড়িয়ে বিস্তীর্ণ নদ ব্রহ্মপূত্রকে কমপক্ষে দুইশত মিটার প্রশস্ত করে পরিকল্পিভাবে খনন করার জন্য প্রয়োজনীয় অর্থ
বরাদ্দ এবং ব্রহ্মপূত্রের সীমানা চিহ্নিতকরণ, দ্ওিত সময়ের মধ্যে বিভাগীয় সদর দপ্তর প্রতিষ্ঠাসহ ময়মনসিংহ বিভাগীয় ও জেলা সমুহের জনগুরুত্বপূর্ণ বিষয়ে উন্নয়নের দাবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ বিভাগ সমিতি, ঢাকার উদ্যোগে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ শাহাবউদ্দিন মিলনায়তনে শনিবার সন্ধ্যায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে বিভিন্ন পর্যায়ে ব্যক্তিবর্গ অংশ নেন।

এছাড়াও বাংলাদেশ ব্যাংকের ময়মনসিংহ শাখায় পূর্ণাঙ্গ সমৃদ্ধ ভল্ট স্থাপনসহ পূর্ব পরিকল্পণার পূর্ণাঙ্গ বাস্তবায়ন, নগরীর ভিতরে সড়ক বিভাগের রাস্তাগুলো চারলেন করে প্রশস্তকরণ, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালকে পাঁচ হাজার শয্যায় উন্নীতকরণ ও দ্রæত সময়ের মধ্যে মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপন, ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় স্থাপন, শেরপুরে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপন, জয়দেবপুর- জামালপুর ডাবল ডুয়েল গেজ রেলপথ নির্মাণ, শহরের ভিতরে বিদ্যমান রেললাইনটি উচু করে এলিভেটেড করে নির্মাণসসহ আরো নানা দাবী উত্থাপিত হয়। উত্থাপিত দাবীগুলো অবিলম্বে বাস্তবায়নে সরকারের প্রতি জোর দাবী জানানো হয়। সেই সাথে দাবী পূরণ না হওয়া পর্যন্ত নিময়তান্ত্রিক ভাবে আন্দোলনের বিষয়টিও আলোচনায় স্থান পায়।

ময়মনসিংহ বিভাগ সমিতি, ঢাকার সভাপতি নাট্য ব্যক্তিত্ব ম. হামিদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফুল হক জজ এর সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান, জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট এএইচ এম খালেকুজ্জামান ও সাধারণ সম্পাদক প্রকৌশলী নূরুল আমিন কালাম, কবি নজরুল বিশ্ববিদ্যালয় ট্রাস্টের মহাসচিব রাশেদুল হাসান শেলী, জেলা জাসদ সভাপতি গিয়াস উদ্দিন, দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, স্বদেশ সংবাদ পত্রিকার সম্পাদক জগদীশ চন্দ্র সরকার, দৈনিক জাহানের নির্বাহী সম্পাদক আবদুল হাসিম, কাজী আজাদ জাহান শামীম, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ এইচ এ গোলন্দাজ তারা, জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, ড. শাহাব উদ্দীন আহমেদ, শাহাদাৎ হোসেন খান হিলু, আহসান মোঃ আজাদ, অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, অ্যাডভোকেট শিব্বির আহমেদ লিটন, ইয়াজদানী কোরাইশী কাজল, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সাজেদা বেগম সাজু, মোস্তাফিজুর রহমান ভাসানী, সজল কোরায়শী, আব্দুল মোতালেব লাল, আবুল মনসুর প্রমূখ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।