• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

ব্যর্থ ও দুর্নীতিগ্রস্ত নেতৃত্ব দিয়ে ফুটবল উপরে তোলা সম্ভব নয় — ব্যারিস্টার সুমন

ব্যারিস্টার সুমন বলেছেন, ব্যর্থ ও দুর্নীতিগ্রস্ত নেতৃত্ব দিয়ে ফুটবলকে উপরে তোলা কোনভাবেই সম্ভব নয়। গত ২২ বছরে ফুটবল ৭৭ ধাপ নিচে নেমে গেছে, কিন্তু নেতৃত্বের কোন পরিবর্তন হয়নি। গত ২০-৩০ বছর ধরে চুরির একটা সাম্রাজ্য গড়ে তুলেছে এই ফেডারেশন। যতদিন পর্যন্ত ফুটবলে এই নেতৃত্ব থাকবে ততদিন পর্যন্ত ফুটবল উপরে উঠবে না তাই এই নেতৃত্ব ভেঙে দিতে হবে।

তিনি আরও বলেন, “ফুটবলের গণজাগরণ হওয়ার আগ পর্যন্ত বাড়ি ফিরব না, যদি লাশটা পরে বাইরেই পরবে, বাড়িতে লাশ দাফন হবে। তারপরও ফুলবলটাকে বাচিঁয়ে রাখতে হবে।”

এখনো কতটা জনপ্রিয় খেলা ফুটবল তার প্রমাণ আজকের ইসলামপুরের এই মাঠ। হাজার হাজার দর্শক এসেছে খেলা দেখতে। দেখে মনে হচ্ছে কোন জাতীয় দলের খেলা। তাই এই খেলাকে বাজিয়ে রাখতে হলে ফেডারেশনের এই নেতৃত্ব ভেঙে দিতে হবে বলে জানান তিনি।

আজ বিকালে জামালপুরের ইসলামপুর গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে মরহুম মিনার উদ্দিন তালুকদার একাডেমির আয়োজনে এক প্রীতি ম্যাচে অংশ নিয়ে এসব কথা বলেন ব্যারিস্টার সুমন।

খেলায় মরহুম মিনার উদ্দিন তালুকদার একাডেমির কাছে ২-১ গোলে হেরে যায় ব্যারিস্টার সুমন একাডেমি। পরে ইসলামপুরে ঝরে ক্ষতিগ্রস্তদের মাঝে নিজস্ব তহবিল থেকে এক লক্ষ টাকা অনুদানের ঘোষণা দেন ব্যারিস্টার সুমন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।