• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বিলাসপুর দাখিল মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প

শেরপুরের ঝিনাইগাতীতে ফ্রি মেডিকেল ক্যাম্প করে স্বাস্থ্যসেবা প্রদান এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। শনিবার (১৮ মার্চ) সকালে উপজেলার বিলাসপুর দাখিল মাদ্রাসায় এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

বিলাসপুর দাখিল মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন উপলক্ষে মাদ্রাসা পরিচালনা পর্ষদের ব্যবস্থাপনায় ডা. এএসএম মফিদুল ইসলামের সহযোগিতায় সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ মেডিকেল ক্যাম্প চলে।
ফ্রি মেডিকেল ক্যাম্পে স্বাস্থ্যসেবা প্রদান করেন ডা. এএসএম মফিদুল ইসলাম, ডা. মাসুমা আক্তার, ডা. নূমেরা সিদ্দিকী, ডা. শবনম আক্তার।

দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পে চার শতাধিক রোগীকে চিকিৎসাসেবা দেন তারা। এ সময় বিনামূল্যে ওষুধও বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।