• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বিদ্যালয় থেকে আর বাড়ি ফেরা হলো না শিশু আরাবের

ময়মনসিংহের নান্দাইলে বাসের নিচে চাপা পড়ে এক শিশু মারা গেছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল পৌরসভার পাছপাড়া মহল্লায় এই ঘটনা ঘটেছে।

নিহত শিশুর নাম আরাব মিয়া (৬)। আরাব আমিন ইসলামিক স্কুলের প্রথম শ্রেণির ছাত্র। সে নান্দাইল পৌরসভার পাছপাড়া মহল্লার মো. আল আমীনের ছেলে। আল আমীন পুলিশে চাকরি করেন। তিনি রাজধানীর মোহাম্মদপুর থানার কনস্টেবল।

স্থানীয় বাসিন্দা ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, সকাল ১০টার দিকে স্কুল ছুটির পর আরাব এক সহপাঠী ও সহপাঠীর অভিভাবকের সঙ্গে বাড়ি ফিরছিল। স্কুল থেকে প্রায় ২০০ গজ এগিয়ে যাওয়ার পর সড়ক পার হতে যায় সে। এমন সময় ময়মনসিংহগামী একটি দ্রুতগতির যাত্রীবাহী বাস তাকে চাপা দিয়ে চলে যায়। বাসের নিচে চাপা পড়ে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনা দেখে স্থানীয় লোকজন হইচই শুরু করেন। খবর শুনে শিশুর পরিবারের সদস্যরা দুর্ঘটনাস্থলে চলে আসে। দুপুরের দিকে আরাবের বাড়িতে গিয়ে দেখা যায়, সেখানে মাতম চলছে। তার মা রোজিনা বিলাপ করছিলেন। তাঁকে সান্ত্বনা দিতে গিয়ে উল্টো কাঁদছেন স্বজনেরা। এক আত্মীয় বলেন, ‘ছেলের মৃত্যুর খবর শুনে আল আমীন বাড়ির দিকে রওনা দিয়েছেন।’

এক নারী স্বজন বিলাপ করতে করতে বলেন, ‘আরাবের মা রোজিনা বেগম খুব আশা নিয়ে তাঁর ছেলেকে বিদ্যালয়ে ভর্তি করে দিয়েছিল। কে জানত, বিদ্যালয় থেকে আর বাড়িতে ফিরবে না আরাব। বাড়িতে অপেক্ষায় থাকা মায়ের কাছে আরাব ফিরবে লাশ হয়ে।’

দুর্ঘটনার খবর পেয়ে নান্দাইল মডেল থানা ও হাইওয়ে থানা থেকে পুলিশ ঘটনাস্থলে যায়। নান্দাইল মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. সুজন মিয়া বলেন, রোহান পরিবহন নামের একটি বাস শিশুটিকে চাপা দিয়েছে বলে তথ্য পাওয়া গেছে।

আর হাইওয়ে থানার এসআই মো. আবু তালেব বলেন, স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে দাফনের জন্য লাশ হস্তান্তর করা হয়েছে। নিহত শিশুর পরিবারের সদস্যরা অভিযোগ দিলে মামলা রুজু হবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।