• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বিজয় দিবস উপলক্ষে বগুড়ায় জেলা পুলিশের ক্রীড়া প্রতিযোগিতা

মহান বিজয় দিবস উপলক্ষে বগুড়া জেলা পুলিশের আয়োজনে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ লাইন্স মাঠে ৫টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধন করেন বগুড়া পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম পিপিএম।

উদ্বোধনী বক্তব্যে সুদীপ চক্রবর্তী বলেন, সুষ্ঠু আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে পুলিশ সদস্যরা সারা বছর নিজেদের সকল আনন্দ এবং চাওয়া পাওয়াকে বিসর্জন দিয়ে নিজের দায়িত্বের প্রতি অটল থাকেন। রোদ,ঝড়, বৃষ্টি কিংবা শীতের হিমশীতল হাওয়াকে উপেক্ষা করে তারা সাধারণ মানুষের নিরাপত্তা বিধানে নিজেদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতেও কখনো পিছুপা হয় না। তাইতো মহান বিজয় দিবসে এই পুলিশ সদস্যদের অনুপ্রাণিত করতে এবং দায়িত্ব পালনে তাদের আরও চাঙ্গা করে তুলতে বগুড়া জেলা পুলিশ ব্যতিক্রমী এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করেছে। একে অপরের সাথে পারস্পারিক বন্ধনকে আরো শক্তিশালী করতেও এই আয়োজন ভূমিকা রাখবে বলেন জেলা পুলিশের এই কর্ণধার।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার পিপিএম এর সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার যথাক্রমে আব্দুর রশিদ ও মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন সরকারসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

প্রতিযোগিতায় গানের তালে তালে বিভিন্ন র‍্যাংকের নারী পুলিশ সদস্যরা যেভাবে মেতে উঠেছিলেন বালিশ খেলায় তেমনি উদ্যোমী তরুণ পুলিশ সদস্যরা দিয়েছেন ১৬০০ মিটার ম্যারাথন দৌড়। শুধু তাই নয় ছিল ঊর্ধ্বতন ও অধস্তন পুলিশ সদস্যদের ঐক্যবদ্ধ অংশগ্রহণে প্রাণবন্ত ভলিবল খেলা। এছাড়াও প্রতিযোগিতার দ্বিতীয় ভাগে বিজয় দিবসের দিন পুলিশ সদস্যদের জন্য থাকবে ফুটবল এবং জমজমাট ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর আয়োজন যার প্রস্তুতি শুরু হয়ে গেছে একদিন আগে থেকেই। বৃহস্পতিবার প্রথম দিনের প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে সাথে সাথেই পুরস্কার বিতরণ করেন অতিরিক্ত ডিআইজি সুদীপ চক্রবর্ত্তী।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।