• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বিএম কনটেইনার ডিপোর অগ্নিকাণ্ডে নিহত মাসুদ রানার সরিষাবাড়ীতে দাফন সম্পন্ন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:
চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর অগ্নিকাণ্ডে গুরুতর আহত মাসুদ রানা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) সকাল ৮টায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের বয়সিং বটতলা নিজ বাড়ির পাশে জানাযা শেষে তার দাফন সম্পন্ন করা হয়।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার বয়সিং বটতলা গ্রামের খলিলুর রহমানের বড় পুত্র মাসুদ রানা ৬ বছর পূর্বে সৌদি আরবের প্রবাসী জীবন কাটিয়ে দেশে ফিরে আসেন। ১ পুত্র ও ১ কন্যা সন্তানের জনক মাসুদ রানা সীতাকুণ্ডের কনটেইনার ডিপোতে মালামাল লোড-আনলোডের চাকরি নেন।

সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর অগ্নিকাণ্ডে দগ্ধ হলে গুরুতর আহত অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৮ জুন) ভোর ৪টার দিকে তিনি মৃত্যু বরণ করেন। তার মৃত্যুর সংবাদে এলাকায়শোকের ছায়া নেমে এসেছে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।