• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বালু ভর্তি ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো সরকারি হাসপাতালের চিকিৎসকের

বালু ভর্তি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই মারা গেছেন ডা. হাফিজুর রহমান(২৯) নামে এক চিকিৎসক। আজ রবিবার সকাল নয়টা ত্রিশ মিনিটের দিকে হাসপাতালে যাবার পথে জামালপুর সদরের জয়রামপুরে এই দুর্ঘটনা ঘটে।

ডা. হাফিজুর রহমান সদর উপজেলার নান্দিনা স্বাস্থ্য উপকেন্দ্রে স্বাস্থ্য কর্মকর্তা হিসেবে কর্মরত। তার গ্রামের বাড়ি সদর উপজেলার মেষ্টা ইউনিয়নে। তার পিতার নাম দুলাল মিয়া। তিন ভাইবোনের মধ্যে কনিষ্ঠ এবং একমাত্র ছেলে সন্তান হিসেবে ছোটবেলা থেকেই মেধাবী ছিলেন ডা. হাফিজ। তিনি জামালপুর শহরের ভাড়া বাসা থেকে নান্দিনা স্বাস্থ্য উপকেন্দ্রে যাবার সময় এই দুর্ঘটনা ঘটে।

স্হানীয় সূত্রে জানা গেছে, জয়রামপুর বালু ঘাট থেকে বালু ভর্তি ট্রাক অতর্কিতভাবে রাস্তায় উঠে এসে হাফিজুর রহমানের মোটরসাইকেলে ধাক্কা সজোরে ধাক্কা দেয় ।

ডা. হাফিজুর রহমানের এক স্বজন জানান, কৃষক পরিবারের সন্তান ডা. হাফিজ ৪০তম বিসিএসে সুপারিশপ্রাপ্ত হয়ে এগারো মাস আগে নিয়োগ পান।

বছর দেড়েক আগে তিনি পার্শ্ববর্তী হাসিল গ্রামের বিথিকে বিয়ে করেন। বিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আছে বলে জানিয়েছেন নিহত হাফিজের এক স্বজন।

জামালপুরের সিভিল সার্জন প্রণয় কান্তি দাস জানান, আমাদের এক সহকর্মী ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন, জেলা সদর হাসপাতালে তার লাশের পাশেই আছি এখন।

জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, ঘাতক ট্রাক পুলিশের হেফাজতে আছে। চালক পলাতক।

ডা. হাফিজুরের কৃষক পিতা দুলাল মিয়া সহ পরিবারের অন্য সদস্যদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠেছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।