• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বাজার করতে বেরিয়ে নিখোঁজের আটমাস পর শ্রীবরদী‌র যুবক উদ্ধার

শেরপু‌রের শ্রীবরদী‌তে বাজার করার কথা ব‌লে অ‌ভিমান ক‌রে বা‌ড়ি থে‌কে বে‌রি‌য়ে‌ছি‌লেন, এরপর থে‌কেই নি‌খোঁজ হন আলমগীর হো‌সেন (৩৬) না‌মে এক ব‌্যক্তি। প‌রে প‌রিবা‌রের সদস্যের দা‌য়ের করা সাধারণ ডা‌য়ে‌রি (জি‌ডি)র প্রেক্ষি‌তে দীর্ঘ আট মাস পর পু‌লিশ গাজীপুরের জয়দেবপুর থানার ভবানীপুর এলাকা থেকে গতকাল বুধবার তাকে উদ্ধার করে। প‌রে আলমগীর হোসেনকে তার পরিবারের কাছে হস্তান্তর করে পু‌লিশ।

পরিবার সূত্রে জানা গেছে, ২০২১ সালের নভেম্বর মাসের ২১ তারিখে বাজারে যাওয়ার কথা বলে নিখোঁজ হন আলমগীর। প‌রে আত্মীয়স্বজনসহ বি‌ভিন্ন অনেক খোঁজাখুঁজি ক‌রে পরিবারের লোকজন। তবে কোথাও খোঁ‌জে না পে‌য়ে গত ১৯ জুলাই শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। এরপর থে‌কেই খোঁজ‌তে থা‌কে আলমগীর হো‌সেন‌কে। এক পর্যা‌য়ে সন্ধান পায় তার। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আলমগীর হো‌সেন‌কে গাজীপুরের জয়দেবপুরের ভবানীপুর এলাকা থেকে উদ্ধার করে পু‌লিশ।

আলমগীরের স্ত্রী শিল্পী আক্তার বলেন, আমার স্বামী নিখোঁজ হওয়ার পর বাপের বাড়ি চলে যাই। এক সন্তান নিয়ে অনেক কষ্টে দিন কাটাতে হয়েছে। এখন স্বামীকে ফিরে পেয়ে আমরা অনেক খুশি। তবে কী কারণে নিখোঁজ হয়েছিলেন, এ ব্যাপারে তিনি কিছুই জানাতে পারেননি বা গণমাধ‌্যমকর্মী‌দের ব‌লেন‌নি।

তবে, আলমগীর হোসেন বলেন, পরিবারের সদস‌্যদের ঠিকম‌তো ভরণপোষণ দিতে পা‌রি‌নি। অ‌নেকটাই অপারগ ছিলাম। পরে বাজার করার কথা বলে অভিমান করে আ‌মি বাড়ি থেকে চলে যাই।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, সাধারণ ডায়েরি করার পর থেকেই তাকে সন্ধান করা হচ্ছিল। অবশেষে আমরা তাকে উদ্ধার করতে সক্ষম হই। আলমগীরকে তার পরিবারের কাছে তুলে দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।