• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) সেবা পেলেন শেরপুরের ছেলে বিশ্বজিত বিশ্বাস

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা,সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ “বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) সেবা” পেয়েছেন শেরপুরের ছেলে এস আই বিশ্বজিত বিশ্বাস।

গত মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ পুলিশ সপ্তাহ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে এ পদক গ্রহন করেন তিনি।

বিশ্বজিত বিশ্বাস শেরপুর জেলা শহরের মুন্সিবাজার এলাকার ফুলকুমার বিশ্বাসের ছেলে। তিনি ২০১৯ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে এসআই (নিঃ) পদে যোগদান করেন।

জানা গেছে, ২০২০ সালে পুলিশের গুরুত্বপূর্ণ ইউনিট পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঢাকা জেলায় যোগদানের পর বহুল আলোচিত মামলা ডিটেকশন, ডাকাত দল গ্রেফতার, ক্লুলেস মামলার রহস্য উদঘাটন, প্রতারক চক্র গ্রেফতার, চোরাই মালামাল উদ্ধারের কাজে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন তিনি।

এ ব্যাপারে এসআই বিশ্বজিত বিশ্বাস জানান, এস আই সালেহ ইমরানের অনুপ্রেরনায় এবং এসআই আনোয়ার ও এসআই শহিদুলের প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতায় অনেক গুরুত্বপূর্ণ মামলা ডিটেকশন হয়। তন্মধ্যে সব থেকে গুরুত্বপূর্ণ মামলা ছিল ‘০৮ বছর পর জানা যায় মেয়ের খুনি বাবা নিজেই’। এরপর মামলার বাদীই হয়ে যান খুনের আসামি। তার এসব অবদানের জন্য তিনি এ পদক পেয়েছেন ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।