• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বাংলাদেশী জলসীমায় অনুপ্রবেশের দায়েদুই ট্রলারসহ ৩১ ভারতীয় জেলে আটক

বঙ্গোপসাগরের বাংলাদেশ জলসীমায় অনুপ্রবেশ করে অবৈধভাবে মাছ আহরণের সময় দুটি ট্রলারসহ ৩১ ভারতীয় জেলেকে আটক করা হয়েছে। বুধবার (৩১ আগস্ট) সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে তাদেরকে আটক করে কোস্টগার্ড সদস্যরা।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর ) বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি, বিএন।

তিনি বলেন, গত বুধবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিটের দিকে কোস্টগার্ড জাহাজ ‘বিসিজিএস মুনসুর আলী’ সমুদ্রে টহলদান শেষে পোতাশ্রয়ে ফেরার পথে পশ্চিম আইএমবিএল হতে ৭৭ নটিক্যাল মাইল বাংলাদেশের অভ্যন্তরে মাছ শিকার করার সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এফবি মঙ্গল চান্দী- ২৫ ও এফবি মঙ্গল চান্দী- ৪ নামের দুই ফিশিং ট্রলারসহ ৩১ ভারতীয় জেলেকে আটক করা হয়। পরে ট্রলারসহ জেলেদের বিসিজি বেইজ মংলায় নিয়ে আসা হয়। জব্দ ট্রলার ও আটক ৩১ ভারতীয় জেলেকে বৃহস্পতিবার রাতে মোংলা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে কোস্টগার্ড।

কোস্ট গার্ড জানায়, তাদের আওতাভুক্ত এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, বনজ সম্পদ সংরক্ষণ, চোরাচালান ও মৎস্য সম্পদ রক্ষায় সার্বক্ষণিক টহল জোরদার করা হয়েছে। নিয়মিত এ অভিযান চলবে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।