• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

বাঁচাতে চায় মায়া সুলতানা

ভাইগো, আমার স্বপ্নগুলো নিভে যাচ্ছে, আমি বাঁচবো ত ’ ফোনের ওপার থেকে কান্নাভেজা কণ্ঠে বলছিল কুড়িগ্রামের তরুণী মায়া সুলতানা। বাঁচার আকুতি তার প্রতিটি বাক্যে।

যে বয়সে সারাজীবন দেখে আসা স্বপ্ন পূরণের কথা, সেই বয়সে হার্ট ও ফুসফুসে ব্লক ধরা পড়েছে আর পায়ে মারাত্মক ঘাঁ নিয়ে জীবনের সঙ্গে লড়াইয়ে নামতে হচ্ছে তাকে।

মায়ার স্বপ্ন ছিল একজন শিক্ষক হওয়ার।

মায়া কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার বালাটারীর চন্দ্রখানার আকবর আলীর মেয়ে। সে ২০১১ সালে ফুলবাড়ি জছি মিঞা স্কুল থেকে এসএসসি পাশ করে।

মায়া জানায়, দু বছর আগে পায়ে ঘাঁ হয়। পরবর্তীতে ভারতে উন্নত চিকিৎসা গ্রহণ করে। এরপর হার্ট ও ফুসফুসে ব্লক ধরা পড়ে। মধ্যবিত্ত সংসারের মায়ার পরিবার, জমিজমা বিক্রি করে তাকে চিকিৎসা করায়। কিন্তু এখনো আর সেরে ওঠেনি।

মায়ার বড় ভাই ফরহাদ হোসাইন জানান, ডাক্তার বলে দিয়েছে দ্রুত উন্নত চিকিৎসা করালে মায়ার সুস্থ জীবনে ফেরার সম্ভাবনা রয়েছে। এজন্য দরকার প্রচুর অর্থ। কিন্তু চিকিৎসার ব্যয়ভার বহনের সক্ষমতা আর নেই পরিবারের। সহযোগিতার আকুতি করে ফরহাদ বলেন, আমার বোনের বেঁচে থাকার জন্য প্রয়োজন আপনাদের সবার সহায়তা। আপনাদের সহযোগিতায় আমার বোনের চিকিৎসা সম্ভব।

সহযোগিতা পাঠানোর ঠিকানা, সঞ্চয়ী হিসাব নং- ০১৭৮১-২৬০০০০০৩১৪ (ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, বিরুলিয়া শাখা, সাভার. হিসাবের নামঃ ফরহাদ হোসেন, রোগীর বড় ভাই, মোবাঃ ০১৬০৮-৮৫১৭৮২

বিকাশ নং- ০১৭১৭-১৫৮৮৪৪ (রোগীর মোবাইল নম্বর)


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।